হারাবে কোথায়??
- সাবরিনা নীরা ০৩-০৫-২০২৪

যদি আকাশ হয়ে যাই, লুকাবে কোথায়??
আকাশের চোখ যে বহুদূরে যায়
তারাদের পালকিতে চড়ে আসবো
শব্দহীন তোমার বারান্দায়..!!
যদি বাতাস হয়ে যাই, হারাবে কোথায়??
বাতাসের নোঙ্গোর যে যায়
দূর অজানায়,,
সকল বাঁধা পেরিয়ে ছুঁয়ে যাবো তোমায়..!!
যদি সাগর হয়ে যাই, দুঃখ দেবে কোথায়??
সাগরের হৃদয় যে অনেক বিশাল
দঃখকে ভাসিয়ে দিয়ে দিয়ে আসবো
ফিরে তোমার সীমানায়......!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।